কলকাতার বিভিন্ন বাজার পরিদর্শন করেন মুখ্যমন্ত্রী মাস্ক বিলি করেন বৃত্ত কেটে দেন নিজে

0
11

করোনার জেরে কলকাতায় বর্তমানে চলছে লকডাউন লকডাউনের বাজারে মহার্ঘ সব জিনিসের দাম। সব খতিয়ে দেখতে এদিন সরেজমিনে খোঁজ নেন মমতা বন্দ্যোপাধ্যায়। উত্তর থেকে দক্ষিণ সমস্ত বাজার চষে বেড়ান। বৃহস্পতিবার নবান্ন থেকে বেরিয়ে সারপ্রাইজ ভিজিটে কলকাতার বিভিন্ন বাজার পরিদর্শন করেন মুখ্যমন্ত্রী। পোস্তা বাজারে গিয়ে যেন বিকেল পাঁচটা পর্যন্ত রোজখোলা থাকে, নির্দেশ দেন মুখ্যমন্ত্রী।

পোস্তা বাজার পরিদর্শন করে মুখ্যমন্ত্রী ফ্রি স্কুল স্ট্রিটের বাজার হয়ে সেখান থেকে জানবাজার হয়ে গড়িয়াহাট বাজার পরিদর্শন করেন মুখ্যমন্ত্রী।মুখ্যমন্ত্রীর সঙ্গে সারপ্রাইজ ভিজিটে উপস্থিত ছিলেন কলকাতা পুলিশ কমিশনার অনুজ শর্মা। সব শেষে যখন লেক মার্কেটে পৌঁছন তখনই আচমকা দেখা হয়ে যায় ধ্রুপদী সঙ্গীত বিশারদ পণ্ডিত অজয় চক্রবর্তীর সঙ্গে। দাঁড়িয়ে মিনিটখানেক কথা বলেন মমতা।

খোঁজ নেন, মেয়ে কোথায়? উত্তরে অজয় চক্রবর্তী বলেন, ছেলের সঙ্গে। আমি এখানে একা। মুখ্যমন্ত্রী জিজ্ঞেস করে ওঠেন,  মুখে মাস্ক নেই কেন? অজয়বাবু আমতা আমতা করতেই হনহন করে নিজের গাড়ির দিকে ছুটে যান নেত্রী। বেশ কিছু মাস্ক এনে বিলি করে দেন স্থানীয় মানুষদের মধ্যেও । দোকানের সামনে আঁকা বৃত্তগুলোর মধ্যে দূরত্ব কম থাকায় কয়েকটা বৃত্ত কেটে দেন নিজে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here