নদিয়ার বিধায়কের বাড়িতে দুঃসাহসিক চুরি, লুঠ, নিরাপত্তাহীনতায় ভুগছেন স্থানীয়রা, ঘটনাস্থলে তেহট্টে থানার আইসি এবং এসডিপি,ও

0

নির্ভীক কণ্ঠ নিউজ ব্যুরো ::: সকালে খোওয়া গিয়েছিল চাবি। তার ঠিক কয়েক ঘণ্টার মধ্যে রাতে খোদ বিধায়কের বাড়িতে ঢুকে চলল লুঠপাট। নদিয়ার পলাশিপাড়ায় বিধায়ক তাপস সাহার বাড়িতে চুরি।পলাশি পাড়ার বিধায়ক তাপস সাহার বাড়ি লাগোয়াই অফিস। শুক্রবার রাতে তেহট্টের কড়ুইগাছি বাড়ির একতলায় তাঁর অফিস ঘরের তালা ভেঙে চোরেরা লুঠপাট চালায়। রাত আড়াইটে নাগাদ তাঁর বাড়িতে কারেন্ট চলে যায়। তখনই চুরি হয় বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে। সিসিটিভি ফুটেজের সূত্র ধরে ঘটনার কিনারা করার সম্ভাবনা ছিল।

তবে কোনও প্রমাণ রেখে যায়নি দুষ্কৃতী। এক ব্যক্তি গ্লাভস, মাস্ক পরে ঘরের আলমারি খুলে সব চুরি করছে।তাই ক্লোজ সার্কিট ক্যামেরা একটি বস্তা দিয়ে ঢেকে তবেই সে লুঠপাট চালায়।খোদ বিধায়কের বাড়িতেই চুরির ঘটনায় নিরাপত্তাহীনতায় ভুগছেন স্থানীয়রা। প্রথমে পলিথিন দিয়ে তারউপর বস্তা চাপা দিয়ে সিসিটিভি ঢেকে দেয় তারা। এরপর ‘অপারেশন’ চালায়। অফিসে থাকা আলমারির ভিতর থেকে বেশ কিছু গুরুত্বপূর্ণ নথিও লুঠ করা হয়েছে। বাড়িতে থাকা বেশ কিছু দামী জিনিসপত্রও চুরি করে নিয়ে গিয়েছে দুষ্কৃতী।শনিবার সকালে অফিস খুলতে এলে বিধায়ক দেখেন, নীচের ঘর লণ্ডভণ্ড হয়ে রয়েছে।  ঘটনাস্থলে যান তেহট্টে থানার আইসি এবং এসডিপি,ও। তেহট্ট থানার পুলিশ ঘটনাটি খতিয়ে দেখছে।

Pic :Courtsey to internet

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here