ভারতে করোনা জেরে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৭, ২৪ জন সম্পূর্ণ সুস্থ হয়ে উঠেছেন

0

করোনায় জোড়া মৃত্যু, মুম্বইয়ের প্রৌঢ়ের সঙ্গে হেরে গেলেন বিহারের ৩৮ বছরের যুবকও।  ভারতে মৃতের সংখ্যা বেড়ে ৭। পাটনার এক ব্যক্তির মৃত্যু হয় এই রোগের ফলে। মৃত ব্যক্তির বয়স ৩৮ বছর। পাটনার এইমসে ৩৮ বছরের ওই যুবকের মৃত্যু হয় কিডনি ফেইল করে। তার শরীরে পরীক্ষায় কোভিড-১৯ অস্তিস্ব পাওয়া গিয়েছিল। ২ দিন ওই ব্যক্তি কলকাতা থেকে ফেরেন বলে জানা যাচ্ছে।

জানা যাচ্ছে কাতারে কর্মরত থাকা ওই ব্যক্তির বাড়ি মুঙ্গেরে।এর আগে আজ সকাল ১০ টা বেজে ৩৫ মিনিট নাগাদ মৃত্যু হয়েছিল মহারাষ্ট্রে  আরও একজনের। মৃত ব্যক্তির বয়স ৫৭ বছর। করোনা (COVID-19) আক্রান্ত হয়ে গত কয়েকদিন ধরেই হাসপাতালে ভর্তি ছিলেন তিনি।  মহারাষ্ট্রে বর্তমানে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে এখন ৭৪। যতই সময় এগোচ্ছে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যাটাও বাড়ছে জোড় কদমে। শেষ পাওয়া খবর অনুসারে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩৬০-এ।

শনিবার রাত ১২টার পর নতুন করে সংক্রমিত হয়েছেন আরও ৪৫ জন। সারা ভারত জুড়ে এইভাবে বাড়তে থাকা মৃতের সংখ্যায় কার্যত একটা আতঙ্কের পরিবেস সৃষ্টি হয়েছে। তবে এর মধ্যে থেকেও পড়ে পাওয়া সুখবরটি হল, করোনা আক্রান্ত ২৪ জন সম্পূর্ণ সুস্থ হয়ে উঠেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here