100 টাকা ঘুষ এর জন্য নাবালক ডিম বিক্রেতার ডিম রাস্তায় ফেলে সিভিক ভলেন্টিয়ার পাশে দাঁড়ালো স্থানীয় বাসিন্দারা দেশজুড়ে আলোড়ন

0

নির্ভীক কণ্ঠ ডিজিটাল ডেস্ক  ::::   ১০০ টাকা  ‘ঘুষ’ দিতে রাজি না হওয়ায় বছর ১৪-এর এক ডিম বিক্রেতার সঙ্গে নজিরবিহীন আচরণ করলেন ২ সিভিক পুলিশ। ঠেলা উলটে ফেলে ভেঙে দেওয়া হয় তাঁর গাড়িতে থাকা সমস্ত ডিম! অবশেষে স্থানীয় বাসিন্দারা এগিয়ে আসে ওই 14 বছরের ডিম বিক্রেতার সাহায্যার্থে, পাশে দাঁড়ায় এলাকাবাসীরা। তারাই টাকা তুলে ওই ডিম ব্যবসায়ীকে অর্থ সাহায্য করে। সবার সাহায্য পেয়ে খুশি 14 বছরের সেই নাবালক বিক্রেতা। যে ডিম বিক্রি করে সংসার চালায়। তবে দুই সিভিক পুলিশের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ না করলেও মর্মাহত তাদের আচরণে।

মধ্যপ্রদেশের ইন্দোরের এই ঘটনার ভিডিও প্রকাশ্যে আসতেই নিন্দার ঝড় তুলেছেন নেটিজেনরা।প্রতিদিনই নির্দিষ্ট সময়ে ডিম বোঝাই ঠেলাগাড়ি নিয়ে সে হাজির হতো রাস্তায়। এদিনও তার অন্যথা হয়নি। গোল বাঁধে ২ সিভিক পুলিশ সেখানে যেতেই। জানা গিয়েছে, এদিন সকালে ওই ২ সিভিক পুলিশ কিশোরকে তার ঠেলাগাড়ি সরাতে বলে। কিন্তু তাতে রাজি হয়নি সে। কিশোরের কথায়, এরপরই তার কাছে ১০০ টাকা চায় ওই সিভিক পুলিশরা। কিশোরের অভিযোগ, সেই টাকা দিতে সে রাজি না হওয়ার কারণেই তার ঠেলা উলটে সব ডিম ফেলে ভেঙে দেয় ওই ২ জন। এই ঘটনার ভিডিওটি প্রকাশ্যে আসতেই দু’জন সিভিক পুলিশের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন নেটিজেনরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here